সত্য ও সময়ের সাথে চলব

Powered by Blogger.

রং দেখে মানুষ চিনুন

রং করবে চরিত্র নির্ধারন :
কোটি মানুষের পৃথিবীতে মানুষ চেনা বড়ই কঠিণ কাজ। কোন মানুষের চরিত্র কেমন তা যেমন মানুষের বাহির দেখে চেনা যায়না আবার তাঁর ভিতর দেখাটা সহজ কোনো কাজ নয়। তারপরও জানা অজানা মানুষের সাথে চলতে হয়, কারবার লেনদেন করতে হয়। কিন্তু কিছু টিপস জানা থাকলে সহজে আপনি চেনা অচেনা মানুষ চিনতে পারবেন, তাদের চরিত্র সম্পর্কে ধারণা করতে পারবেন। আসুন জেনে নিই রং দ্বারা কিভাবে মানুষের চরিত্র চিহ্নিত করা যায়:
  1. সাদা রং পছন্দকারী মানুষ : এই ব্যক্তিরা সাধারণত শান্তিপ্রিয়, বুদ্ধিমান, ভদ্র, নম্র ও সহজেই সবার সংগে মিশতে পারে। চলতে পারে। এদের বোঝানোর ক্ষমতা অসাধারণ। তবে বেশিরভাগ সময়ে এদের মনে সুখ থাকে না। সবাইকে খুশি করতে চায়। এরা বহুবার প্রেমে পড়ে কিন্তু সফল হয় না।
  2. কালো রং পছন্দকারী মানুষ : এরা আল্লাহ বা ঈশ্বর বিশ্বাসী ও সৎ প্রকৃতির হয়ে থাকে। সবাইকে নিয়ে চলার ক্ষমতা অপরিসীম। জীবনে সুখী নয় কিন্তু দীর্ঘজীবি।
  3. লাল রং পছন্দকারী মানুষ : লাল রং পছন্দকারী ব্যক্তিগণ সৎ, আনন্দপ্রিয়, উৎসাহী প্রকৃতির হয়। মনের দু:খের কথা কাউকে জানতে দেয় না।তবে এরা যশস্বী হয়ে থাকে।
  4. সবুজ রং পছন্দকারী মানুষ : এই মানুষরা শান্ত, সজীব, বুদ্ধিমান, উচ্চাশাপূর্ণ জীবন অতিবাহিত করে। ব্যবসার হাত খুবই ভাল।
  5. নীল রং পছন্দকারী মানুষ : এই ধরনের মানুষের মনে হিংসা অবজ্ঞায় পরিপূর্ণ, চট করে মেজাজ হারিয়ে ফেলে। আনন্দে যেমন উচ্ছাসপূর্ণ তেমনি দু:খের সময় ভেঙে পড়ে। সকলকে নিয়ে চলার মানসিকতা থাকলেও পারেনা।
  6. হলুদ রং পছন্দকারী মানুষ : এরা ধার্মিক, ত্যাগী ও মাতৃভক্তি প্রবল। অল্পেতে সুখী। জীবনে উন্নতি করতে পারে।সুখের যে কোন ত্যাগের জন্যে প্রস্তুত থাকে।
  7. বেগুনী রং পছন্দকারী মানুষ : এই প্রকৃতির মানুষ হিসাবী, সারাজীবন হিসাব করে চলতে ভালবাসে। মতের অমিল হলে খুবই রেগে যায়। মুখে যা বলে তাই করার চেষ্টা করে। 
0 Komentar untuk "রং দেখে মানুষ চিনুন"

Back To Top